গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান ডিপ্লোমা ২০১৯ এর ফরম পূরণের নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ২০১৯ সালের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান ডিপ্লোমা দ্বিতীয় সেমিস্টার পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
আবেদন ফরম ও বিবরণী ফরম পূরণের সময়সীমা : ০৯/০২/২০২০ হতে ২৪/০২/২০২০ তারিখ।
কলেজ কর্তৃক ফরম পূরণের ফি এর টাকা ‘সােনালী সেবা’ এর সােনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দেয়ার তারিখ: ২৫/০২/২০২০
আবেদন ফরম পূরণকৃত পরীক্ষার্থীদের অনলাইনে এন্ট্রিকৃত বিবরণী ফরম ও সােনালী সেবায় জমাকৃত ফি জমাদানের রশিদের কপি ও অন্যান্য কাগজপত্র বিশ্ববিদ্যালয়ে জমাদানের শেষ তারিখঃ ২৬/০২/২০২০
বিবরণী ফরমের তথ্য সঠিকভাবে On-line-এ ডাটা এন্ট্রি করার পর প্রিন্টআউট কপি যাচাই করে অধ্যক্ষ কর্তৃক স্বাক্ষরিত হবার পর মূল কপিটি বাঁধাই করে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, প্রফেশনাল শাখায় হাতে হাতে জমা দিতে হবে (বিবরণী ফরমের ফটোকপি কলেজ সংরক্ষণ করবে)
আবেদন ফরম সংগ্রহ :
গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান ডিপ্লোমা দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার আবেদন ফরমের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট: www.nu.ac.bd থেকে ডাউনলােড করতে হবে। পরীক্ষার্থী নিজে অথবা কলেজ/প্রতিষ্ঠান কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে প্রিন্ট করে বা প্রিন্টকৃত কপি ফটোকপি করে নিতে পারবেন। পরীক্ষার্থীকে আবেদন ফরম পূরণ করার পর নির্ধারিত ফি জমা দিয়ে ইনস্টিটিউট/ কলেজের সংশ্লিষ্ট বিভাগে ফরম জমা দিতে।

Comments